ই-মেইল এ আপডেট পেতে

We'll not spam mate! We promise.

মঙ্গলবার, ৩ মার্চ, ২০১৫

৫টি অসাধারণ মিউজিক প্লেয়ার নিন আপনার উইন্ডোজ পিসির জন্য


সবাইকে সালাম ও শুভেচ্ছা জানাই। আমার ২য় টিউন নিয়ে আবারো হাজির হলাম আপনাদের মাঝে। আজ আপনাদের সাথে অসাধারণ কিছু মিউজিক প্লেয়ার শেয়ার করবো, যেগুলো খুবই কম মেগাবাইটের এবং বেশ আকর্ষণীয়।
আমরা সকলেই গান ভালবাসি। তাই পিসিতে নিশ্চয়ই মাঝে মাঝে বা নিয়মিত গান শুনি। যদি মিউজিক প্লেয়ার সফটওয়্যারটি ভালো মানের হয় তবে গান শোনার অভিজ্ঞতা আরও অসাধারণ হয়। চলুন দেখে নিই কিছু কম মেগাবাইটের ভালো মানের মিউজিক প্লেয়ার।

AIMP:

AIMP
AIMP
এটি একটি ফ্রিওয়্যার অডিও প্লেয়ার। এতে বেশ আকর্ষণীয় কিছু ফিচার রয়েছে। এর আকর্ষণীয় ফিচার গুলোর মধ্যে একটি হচ্ছে অডিও লাইব্রেরী। এছাড়াও এতে রয়েছে ট্যাগ এডিটর, অডিও কনভার্টার। AIMP প্লাগিন এবং থিম সাপোর্ট করে। আপনি AIMP ওয়েবসাইটে প্রচুর থিম এবং প্লাগিন পাবেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে AIMP এর Playing Quality বেশ চমৎকার।
সাইজঃ মাত্র ৭ এমবি।
Download AIMP

GOM Audio:

GOM Audio
GOM Audio
GOM Audio অন্যতম একটি হাল্কা-পাতলা গড়নের মিউজিক প্লেয়ার। খুবই আকর্ষণীয় একটি প্লেয়ার। এর মাধ্যমে লাইভ অডিও স্ট্রিম করা যাবে। এতে আছে অটোমেটিক পাওয়ার অপশন। এছাড়াও এটি খুবই কম র‍্যাম ব্যবহার করে। Playing Quality খুবই ভালো এবং 3rd party skin সাপোর্ট করে।
সাইজঃ মাত্র ৬ এমবি।
Download GOM Player

qmp:

qmp
qmp
Quintessential Media Player খুবই স্টাইলিশ মিডিয়া প্লেয়ার। এর user interface খুবই চমৎকার। এই মিউজিক প্লেয়ারটির প্রচুর পরিমানে স্কিন ও প্লাগিন রয়েছে। এটি অডিওর পাশাপাশি ভিডিও সাপোর্ট করে।  অবিশ্বাস্য ব্যাপার হচ্ছে, মাত্র ৪ এমবির এই মিডিয়া প্লেয়ারটি বিভিন্ন ফরম্যাটের অডিও ও ভিডিও সাপোর্ট করে। এতে রয়েছে মিডিয়া লাইব্রেরী এবং ট্যাগ এডিটর।
সাইজঃ মাত্র ৪ এমবি।
Download qmp

Winyl Player:

Winyl Player
Winyl Player
Winyl Player মাত্র ২ এমবির একটি মিডিয়া প্লেয়ার। এর user interface সাধারণ মানের হলেও প্লেয়ারটি খুবই ভালো performance দেয়। এতে বিল্ট ইন স্কিন রয়েছে। এছাড়াও SMARTLISTS ও Internet Radio রয়েছে।
সাইজঃ মাত্র ২ এমবি।
Download Winyl Player

Cool Player+ Portable:

Cool Player+ Portable
Cool Player+
এটি অবিশ্বাস্য রকমের ছোট একটি মিউজিক প্লেয়ার। খুবই সাধারণ user interface কিন্তু Playing Quality অসাধারণ। এতে একটি বিল্ট ইন Playlist Ediotr রয়েছে।
সাইজঃ মাত্র ৭৭৯ কেবি!
Download Cool Player+

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন