ই-মেইল এ আপডেট পেতে

We'll not spam mate! We promise.

মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৫

এবার আপনার কম্পিউটারে খেলুন মজার গেমস "টম এন্ড জেরি"!


আসসালামু আলাইকুম। টম অ্যান্ড জেরির যুগ-জামানা পেরিয়ে গেছে অনেক আগেই! তারপর আজকের পোলাপান ডোরেমনের পাগল ভক্ত হয়ে গেছে! যদিও সরকার তা সম্প্রচার বন্ধ করে দিয়েছে। এখন বাচ্চারা বসে থেকে CN এ টম অ্যান্ড জেরির দেখতে নিরুপায় হয়ে গেছি(আমি ও)। তবে টম অ্যান্ড জেরির গেম খেলতে পেলে কে না আনন্দ পাবে! যাইহোক, আজকে আপনাদের জন্য তো বটে, সাথে বাচ্চাদের জন্যও নিয়ে এলাম- TOM AND JERRY “IN THE FIST OF FURY” সাইজ মাত্র 8MB (কম্প্রেসড)
আমি নিজেও তেমন না খেললেও, ছোটভাই ভালই ,মজা পেলো! তাই আপনাদের সাথেও শেয়ার করলাম! গেমটা অনেক পুরানো, তবে মজার! আর যেকোনো ধরনের পিসিতে চলবে। হাই-গ্রাফিক্সের প্রয়োজন হবে না, রাম ১২৮ এমবি হলেও চলবে, গ্রাফিক্স ২৫৬ এমবিই যথেষ্ট! গেমটি খুব মজার ও উত্তেজনা পূর্ণ! কাহিনীটা এমন–  গেমের প্রথম লেভেলে আপনাকে প্লেয়ার হিসেবে Tom অথবা Jerry কে বেছে নিতে হবে। ধরুন, আমি Tom কে সিলেক্ট করলাম। এখন জেরি নিজেকে বাঁচানর জন্য পালাবে, এবং টমের দিক বিভিন্ন জিনিস ছুড়ে মারবে। আপনাকে সেসব থেকে বাচতে হবে ও  জেরিকে মারতে হবে। এভাবে যার পাওয়ার বেশি থাকবে, সে বিজয়ী হবে। এভাবে লেভেল ক্রস করতে হবে।
TOM AND JERRY “IN THE FIST OF FURY”  গেমটির আসল সাইজ ১৬০ এমবি! কিন্তু হাই কম্প্রেস করে এটিকে বানাইছি মাত্র ৮ এমবি! আপনাদের এমবি ও সময় দুটাই বাঁচবো। মিডিয়াফায়ারে আপলোড করে দিলাম। আশা করি সবার ভালো লাগবে।
TOM AND JERRY “IN THE FIST OF FURY” ~ 8 MB
আজকের পোস্ট আপনার কেমন লাগলো তা মন্তব্য করে অবশ্যই জানাবেন। যেকোনো সমস্যার সমাধান পেতে অবশ্যই কমেন্ট করবেন। আপনাদের জন্য অসংখ্য শুভ কামনা করছি ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন