ই-মেইল এ আপডেট পেতে

We'll not spam mate! We promise.

শুক্রবার, ১৩ মার্চ, ২০১৫

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার ( IDM ) লেটেস্ট ভার্সন সঙ্গে আপডেট এর সুবিদা !!

বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব ভালও সুস্থ আছেন ! আজকে আমি আপনাদের জন্য জনপ্রিয় ডাউনলোড ম্যানেজার নিয়ে এলাম যার নাম ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সংক্ষেপে ( IDM ) আজকে আমি লেটেস্ট ভার্সন নিয়ে এলাম এবং দারুন একটি ক্র্যাক যেটা ব্যবহার করে খুব সহজে আপডেট করে নিতে পারবেন নতুন ভার্সন যখুন রিলিজ হবে এত কোন রকম সমস্যা হবে না তাহলে বুঝতেই পারছেন কত সহজ ও মজার একটি টিপস তাহলে চলুন দেখা নেওয়া যাক কিভাবে এই নতুন ভার্সন এর IDM ব্যবহার করবেন এবং খুব সহজে ফুলভার্সন করবেন ।




আর দেরি না করে নিচে থেকে ডাউনলোড করেনিন আপনাদের পছন্দের আপলোড সাইট মিডিয়া ফাইরে আপলোড করে দিয়ে নিচে লিঙ্কে ক্লিক করুন -



▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬

সুধু ক্র্যাক ডাউনলোড করতে নিচের লিঙ্ক 






তাহলে উপর থেকে ডাউনলোড করা হয়েগেলে সাধারন ভাবেই ইন্সটল করে নিন এবং ক্র্যাক ফাইলটি ওপেন করুন এবং Crack এ ক্লিক করুন ব্যাস একটি ম্যাসেজ আসবে কাজ শেষ ।


idm-internet-donwload-manager


এখুন আপনি চাইলে আপডেট করতে পারবেন । ধরুন নতুন IDM রিলিজ হল এখুন আপডেট করে উপরের ক্র্যাক ওপেন করে একি ভাবে অ্যাক্টিভ করলেই আবার ফুলভার্সন হয়ে যাবেন । 

তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । কোন রকম সমস্যা হলে আমাকে জানাবেন নিচে কমেন্ট করে , ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন