ই-মেইল এ আপডেট পেতে

We'll not spam mate! We promise.

রবিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৫

দারুন একটি হাসির নাটক "মাংকি বিজনেস" (Monkey Bizness) ! সাইজ মাত্র ২৯০ এমবি !

বিডি নাটক আমার নিজের খুব ভালো লাগে আমার হার্ডডিস্কে একধিক কালেকশন আছে আশাকরি বিডি নাটক সবার খুব প্রিয় , আর হবারি কথা কিছু অভিনেতা অভিনেত্রি আছে যাদের অভিনয় সত্যি অসাধারন আশাকরি সেটা আপনারা কম বেশি সবাই যানেন , যাই হোক আজকে আমি আপনাদের সঙ্গে নতুন একটি বিডি নাটক শেয়ার করবো নাটক টির নাম মাংকি বিজনেস (Monkey Bizness) আমি নিজে দেখিছি ইউটিউব থেকে আমার ফ্রেন্ড আমাকে প্রথম শেয়ার করে ভালো লাগলো ভালো প্রিন্ট ও লিঙ্ক খুজছিলাম পেয়ে গেলাম তাই শেয়ার করতে বশে পড়লাম হলে মাংকি বিজনেস নাটক টি নিচে থেকে ডাউনলোড করে নিন ।



ডাউনলোড লিঙ্ক নিচে দুই ভাবে দেওয়া আছে 


Monkey Bizness


সাইজ - ২৯০ এমবি 


সাইজ - ১ গিবি








তাহলে আশাকরি উপর থেকে ডাউনলোড করতে পেরেছেন যদি ডাউনলোড করতে না চান নিচে থেকে ইউটিউবে দেখে নিন - 







দেখুন ভালো লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন