ই-মেইল এ আপডেট পেতে

We'll not spam mate! We promise.

মঙ্গলবার, ১৩ জানুয়ারী, ২০১৫

কল এবং নাম্বারকে ব্লক করুন খুব সহজে ছোট একটি Android Software দিয়ে


আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালো। যাই হোক,অনেকে অনেক ভালো ভালো টিউন করেছেন। আমার কাছে সবার টিউন ভালো লাগে। কিন্তু আমার টিউন আপনাদের ভালো লাগবে কিনা জানিনা তবে সব সময় ভালো কিছু শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন। কার কি ভালো লাগে তা আমি জানিনা। তবে আমার যে বিষয়টা ভালো লাগে আমি মনে করি আপনাদেরও কিছু হলেও তা ভালো লাগবে। যাই হোক এবার কাজের কথায় আসি। আমি এন্ড্রয়েড এপ খুব ভালবাসি। তাই আমি চেষ্টা করব এন্ড্রয়েড এপ নিয়ে টিউন করার। তবে মাঝে মাঝে এন্ড্রয়েড গেম নিয়েও টিউন করব।

আল্লাহ যদি তৌফিক দান করেন। আজ আমি আপনাদের সাথে একটি এন্ড্রয়েড এপ শেয়ার করব। অনেক সময় অনেক নাম্বার থেকে অনেকে আপনাকে বিরক্ত করে। তাই তাদের ব্লক করার প্রয়জন পড়ে। আমি আপনাদের সাথে এমন একটি এন্ড্রয়েড এপ শেয়ার করব যা দিয়ে আপনি খুব সহজেই সেইসব কলারকে ব্লক করতে পারবেন। আমার কাছে এপটি ভালোই লগল।আমি মনে করি আপনাদেরও ভালো লাগবে।
এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Apps Name: Block Calls and Numbers
Download: Click Here to Download

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন