ই-মেইল এ আপডেট পেতে

We'll not spam mate! We promise.

মঙ্গলবার, ৩ মার্চ, ২০১৫

গুগল প্লে (google play) থেকে পিসিতে এনড্রয়েড অ্যাপস ডাউনলোড করুন খুব সহজে!!

     নিয়ে নিন একটা Apps আপনার Android Battery ব্যাকআপ অনেকটা বাড়বে।

আসসালামু অলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন ! আশাকরি সবাই খুব ভাল ও সুস্থ আছেন । আজকের শিরোনামে আমি বলেছি গুগল প্লে google playe থেকে কিভাবে পিসি মানে ডেক্সটপ , ল্যাপটপে দ্বারা এনড্রয়েড অ্যাপস ডাউনলোড করবেন ! ইতিমধ্যে এই পোস্ট বাংলা বিভিন্ন ব্লগে বহুবার হয়েছে কিন্তু আমি আমার ব্লগে এই বিষয়ে কোন পোস্ট করিনি কারন টা কিছুই না আমি আগে এনড্রয়েড ব্যবহার করতাম না তাই এনড্রয়েড নিয়ে সেরকম ভাবে পোস্টও করা হয়নি । যাই হোক যারা জানেন তাদের জন্য আজকের এই পোস্ট না কেবল মাত্র তাদের জন্যই এই পোস্ট যারা এই বিষয়ে এখুন নতুন । তাহলে কথা না বাড়িয়ে নিচে থেকে দেখে নিন কিভাবে কাজটি করবেন । 




গুগল প্লে থেকে পিসিতে এনড্রয়েড অ্যাপস ডাউনলোড:


  • প্রথমে আপনি গুগল প্লে থেকে যে অ্যাপ ডাউনলোড করবেন সেখানে যান । 
  • এবার নিচের ফটোর মত সেই অ্যাপ এর লিঙ্ক কপি করুন । 



  • গুগল প্লে থেকে যে অ্যাপ লিঙ্ক কপি করেছেন সেটা নিচের ফটো এর মত পেস্ট করুন । 




  • Generate বাটনে ক্লিক করুন তাহলেই নিচের মত ডাউনলোড বাটন পাবেন । 





উপরের ফটো এর মত ডাউনলোড বাটনে ক্লিক করুন তাহলেই ডাউনলোড শুরু হয়ে যাবে । কি দেখলেন তো কত সোজা এটা খুবি সহজ একটি টিপস ছিল আমি নিজে বেশ কয়েকটি অ্যাপ এই ভাবে ডাউনলোড করেছি এই টিপস ছাড়াও আরও অনেক টিপস আছে গুগলে সার্চ দিলেই পেয়ে যাবেন । 


তাহলে আজকের মত এই পর্যন্ত কোন সমস্যা বা আমার কোন ভুল হলে নিচে কমেন্ট করে যানাতে পারেন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম । 


          INTO THE DEAD: একটি অসাধারণ জোম্বি রানার গেম (Android)

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন