ই-মেইল এ আপডেট পেতে

We'll not spam mate! We promise.

বুধবার, ৭ জানুয়ারী, ২০১৫

অ্যান্ড্রয়েড থেকেই ইউটিউব ভিডিও ডাউনলোড করুন যেকোন ফরম্যাটে

অনেক তো ডাউনলোড করেছেন ইউটিউব ভিডিও কম্পিউটার থেকে। কিন্তু লক্ষ্য করলাম অ্যান্ড্রয়েড আমাদের বেশিরভাগ ইন্টারনেট ব্যবহারকারীর জীবনের সঙ্গী। কারো পিসি নেই, আবার কারো পিসি থাকা সত্ত্বেও হাতের স্মার্টফোনেই বেশি সময় কাটানো হয়। যাই হোক।
আজ পিসি থেকে ইউটিউব ভিডিও ডাউনলোডের পায়তারা নয় আজ তরিকা দিচ্ছি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকেই ইউটিউব ভিডিও ডাউনলোড করার সহজ উপায়। ভিডিও হলেই তো হল না আপনি পারবেন সেই ইউটিউব ভিডিও যেকোন ফরম্যাটে ডাউনলোড করতে। আর সোশ্যাল সাইটে শেয়ারিং এর সুবিধা তো থাকছেই। আর অ্যান্ড্রয়েডে এরকম মহা মহা কাজ করা সম্ভব শুধুমাত্র অ্যাপসের বদোউলতে। অ্যাপস ছাড়া অ্যান্ড্রয়েডই যেন খেলনা মোবাইল।
 আর তাই অ্যান্ড্রয়েড অ্যাপসের বাহিরে গিয়ে আমরা বেশিদূর দৌড়াতে পারবনা। আজও তেমন। শেয়ার করছি একটি ছোট সাইজের অ্যান্ড্রয়েড অ্যাপস। আর যা দিয়ে যেকোন ইউটিউব ভিডিও ডাউনলোড করে ফেলুন যেকোন ফরম্যাটে। ব্যবহার তো একদম সোজা। ও হো! অ্যাপসের নামটাই কিন্তু বলা হয়নি এখনও। আর আমি এখনই ডাউনলোড লিংক দিতে যাচ্ছিলাম। অ্যান্ড্রয়েডের এই অ্যাপসটির নাম Videoder । কিন্তু ব্যবহার করব কিভাবে? পানি যেভাবে সহজে খেতে পারেন। এটি ব্যবহারও তেমনি সোজা। প্রথমে ডাউনলোড করে নিন, তারপর শুধু অ্যাপসটি চালু করেই ইউটিউবের যে ভিডিও ডাউনলোড করতে চান সেটার নাম দিয়ে সার্চ দিন। পরে নিজেই বুঝবেন...

1 মন্তব্য(গুলি):

  1. Your article is extraordinarily smart. I love to browse your diary's posts every day and that I got vast facilitate from your blog and developed a replacement app apk editor app you'll check.Thanks for the wonderful diary.

    উত্তরমুছুন